কেশবপুরে বন্ধুদের সঙ্গে পূজা দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

অলিয়ার রহমান | প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২৩ ০০:৫২

অলিয়ার রহমান
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২৩ ০০:৫২

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ

যশোরের কেশবপুরে বন্ধুদের সঙ্গে দুর্গাপূজা দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নূর নবী (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ৮টার দিকে উপজেলার চুকনগর-কলাগাছি সড়কের সুফলাকাটি গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। 

নিহত নূর নবী যশোর সদর উপজেলার কামালপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে। ওই মোটরসাইকেলের অপর আরোহী বিজয় কুমার পাল (২১) পাশের খালের পানিতে ছিটকে পড়ে আহত হন। তিনি যশোর সদর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামের কার্তিক চন্দ্র পালের ছেলে।

এলাকাবাসী জানায়, ৩টি মোটরসাইকেলে ৬ বন্ধু যশোর থেকে কেশবপুর উপজেলায় দুর্গাপূজার মণ্ডপ দেখতে আসেন। উপজেলার ভেরচি এলাকা থেকে পূজামণ্ডপ দেখে রোববার সন্ধ্যায় তারা মোটরসাইকেলে করে মনিরামপুর উপজেলার মশিহাটি এলাকায় পূজা দেখতে রওনা হন। পথে চুকনগর-কলাগাছি সড়কের সুফলাকাটি গ্রামের সূর্যপুর এলাকায় নূর নবী যে মোটরসাইকেলটি চালাচ্ছিলেন, সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের সঙ্গে ধাক্কা দেয়। এ সময় সেতুর কার্নিশে মাথা জোরে আঘাত লাগলে নূর নবী ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী বিজয় কুমার পাল পাশের খালের পানিতে ছিটকে পড়ে সামান্য আঘাত পান। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে। 

 
কেশবপুর থানার ওসি মফিজুর রহমান বলেন, বন্ধুদের সঙ্গে পূজা দেখতে এসে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। কোনো অভিযোগ না থাকায় ওই যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#

 




আপনার মূল্যবান মতামত দিন: