মণিরামপুরে নিসচার জাতীয় সড়ক দিবস পালন

মণিরামপুর প্রতিনিধি।। | প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২৩ ২৩:৩৯

মণিরামপুর প্রতিনিধি।।
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২৩ ২৩:৩৯

ছবি- মণিরামপুর প্রতিনিধির পাঠানো তথ্য চিত্র

মণিরামপুরে নিসচার জাতীয় সড়ক দিবস পালনমণিরামপুরে নিরাপদ সড়ক চাই সংগঠনের উদ্যোগে ২২ অক্টোবর ২০২৩ জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে এক বর্ণিল আয়োজনে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে মণিরামপুর কেন্দ্রীয় শহীদ মিনারে শপথবাক্য পাঠের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের শুভ সূচনা হয়।
আয়োজনের মধ্য ছিল সড়ক র্যালি, নাগরিক সমাজের অংশগ্রহণে সমাবেশ, পথচারী, বাস চালক ও মটরবাইক চালকেদর মাঝে লিফলেট বিতরন এবং উপজেলা ব্যাপী সচেতনতা মাইকিং।
নিসচা মণিরামপুর উপজেলা শাখার আহবায়ক মোঃ মুনছুর আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব এস.এম. হাফিজুর রহমানের উপস্থাপনায় সড়ক র‍্যালি ও সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রট আলী হাসান, নিসচা উপদেষ্টা, সহকারী অধ্যাপক মােঃ আব্দুল আলিম, অধ্যক্ষ মোঃ রেজাউল করিম, নির্বাহী সদস্য সহযোগী অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন, টি.এম. সায়ফুল আলম, মোহাম্মদ বাবুল আকতার, মোঃ শফিকুল ইসলাম, জয়নুল আবেদীন, মো: আসাদুজ্জামান, নজরুল ইসলাম গাজী, শফি সম্রাট, বোরহান উদ্দীন, নারীনেত্রী ডা: সুরাইয়া আক্তার ডেইজী, মঞ্জুর মোর্শেদ পায়েল প্রমুখ।
উল্লেখ্য ‍"নিরাপদ সড়ক চাই" সংগঠনের প্রস্তাবনার মাধ্যমে ২০১৭ সাল থেকে সরকারি-বেসরকারিভাবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপিত হয়ে আসছে, এবার সপ্তম বারের মত এ দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে।




আপনার মূল্যবান মতামত দিন: