কেশবপুরে এসিল্যান্ডের বিদায় সংবর্ধনা সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান

অলিয়ার রহমান | প্রকাশিত: ৬ নভেম্বর ২০২৩ ২০:১৭

অলিয়ার রহমান
প্রকাশিত: ৬ নভেম্বর ২০২৩ ২০:১৭

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুর উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. আরিফুজ্জামানের বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অনুভ‚তি প্রকাশ করেন সদ্য বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. আরিফুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী সায়ফুল ইসলাম মোল্লা, জ্যেষ্ঠ উপজেলা মৎস্য কর্মকর্তা সজীব সাহা, উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদা আক্তার, সহকারী অধ্যাপক মশিউর রহমান, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর রবিউল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা পুলোক কুমার সিকদার, শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু, পল্লি উন্নয়ন কর্মকর্তা সুজন কুমার চন্দ্র, উপসহকারী প্রকৌশলী রায়হান আহমেদ বাপ্পি, আনসার-ভিডিপি কর্মকর্তা দেবাশিষ দাস, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সাহিদুল ইসলাম । এঁর পর উপজেলা ও ইউনিয়ন ভূমি সহকারী অফিসের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানান এসময় বক্তব্য দেন পৌর ভূমি সহকারী কর্মকর্তা শহিদুল ইসলাম ,সাগরদাড়ি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জাহিদুল রহমান লিপটন, উপজেলা অফিস সহকারী হাদিউজ্জামান , পাঁজিয়া ও কাটাখালী ইউনিয়ন ভূমি সহকারী অফিসার আমজাদ হোসেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও উপজেলাসহ ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমূখ । উল্লেখ্য মো. আরিফুজ্জামান উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) পদে পাইকগাছা উপজেলায় বদলি হয়েছেন। #




আপনার মূল্যবান মতামত দিন: