কেশবপুরে ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা

অলিয়ার রহমান | প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩ ২২:৫২

অলিয়ার রহমান
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩ ২২:৫২

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৫ নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে ৫টি বিভাগে তাদেরকে এ সম্মাননা দেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তানভীর হোসেনের সভাপতিত্বে পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে জয়িতা সম্মাননা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন কুমার ঘোষ, কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মশিউর রহমান, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা শোভা রায় ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল। স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী।
জয়িতা সম্মাননা প্রাপ্তরা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী বিভাগে উপজেলার মূলগ্রামের ললিতা মন্ডল, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী বিভাগে আলতাপোল গ্রামের ড. নাছরিন সুলতানা লাকি, সফল জননী নারী বিভাগে মধ্যকুল গ্রামের শাহানারা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী বিভাগে মূলগ্রামের ময়না রাণী মন্ডল এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী বিভাগে বাগডাঙ্গা গ্রামের সাধনা বিশ্বাসকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়। #




আপনার মূল্যবান মতামত দিন: