কেশবপুরে চারুপীঠ একাডেমির পরিচালনা পরিষদ গঠন

অলিয়ার রহমান | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২৪ ১৯:১২

অলিয়ার রহমান
প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২৪ ১৯:১২

ছবিঃ নিউজ


অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে চারুপীঠ একাডেমির দ্বি-বার্ষিক পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে। শুক্রবার সকালে পৌর শহরের চারুপীঠ কার্যালয়ে ৩১ সদস্য বিশিষ্ট ওই পরিচালনা পরিষদ গঠন করা হয়।
চারুপীঠ একাডেমির পরিচালনা পরিষদে সহকারী অধ্যাপক লেখক তাপস মজুমদারকে সভাপতি ও সাংস্কৃতিক কর্মী উৎপল দে’কে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রভাষক রেজাউল ইসলাম, কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রবীর দত্ত, আল আমিন মডেল একাডেমির সহকারী প্রধান শিক্ষক সাহা বৈদ্য নাথ, ভাল্লুকঘর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিকাশ কুসুম পাল, মাগুরাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শঙ্কর দাস, শ্রাবন্তী রায়, মৌসুমি সরকার, জুলফিকার আলী, চিত্রশিল্পী মলয় বিশ্বাস, সাগর চ্যাটার্জি, শ্রাবণী সাহা প্রমুখ। চারুপীঠ একাডেমি ২০১৩ সাল থেকে শিশুদের মেধা বিকাশে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে চিত্রাংকন, কবিতা আবৃত্তি, সংগীত, নৃত্য, সুন্দর হাতের লেখা ও তবলা বিষয়ে চার শতাধিক শিক্ষার্থী এ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিচ্ছে। #




আপনার মূল্যবান মতামত দিন: