পানিতে ডুবে মণিরামপুরে দুই অবুঝ শিশু ভাই-বোনের মৃত্যু!

মণিরামপুর প্রতিনিধি।। | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২৪ ১৮:২০

মণিরামপুর প্রতিনিধি।।
প্রকাশিত: ৬ এপ্রিল ২০২৪ ১৮:২০

ছবি- মণিরামপুর থেকে।

মণিরামপুর প্রতিনিধি।। মণিরামপুরের পল্লীতে পানিতে ডুবে দুই অবুঝ শিশু ভাই-বোনের করুন মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের বারপাড়া গ্রামে হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ১টার দিকে বারপাড়া গ্রামের মাষ্টার শহিদুল্লাহ'র শিশু কন্যা সামিয়া(৪) ও শিশু পুত্র সাফিন(৩) বাড়ীর পাশের পুকুর পাড়ে খেলা করছিলো। খেলার এক পর্যায়ে তারা বাড়ীর সবার অগোচরে পুকুরের পানিতে নেমে পড়ে। পানিতে গোসর করতে করতে সাতার না জানায় তারা তলিয়ে যায়। টের পেয়ে অনেক খোঁজা খুঁজির পর কোথাও না পেয়ে পুকুরের পানিতে নেমে স্বজন ও প্রতিবেশীরা সন্ধ্যান করতে থাকে। এক পর্যায়ে একে একে দুই দুইটি নিথর মৃত দেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে।

স্থানীয় বাসিন্দা হাফেজ সাইফুল জানান, শিশু দুটির মা শারমিন আক্তার দুপুরে বাড়ীতে বিশ্রামে থাকার এক পর্যায়ে ঘুমিয়ে পড়ে। এরই ফাকে শিশু দুটি খেলতে খেলতে পুকুরে নামে। হতভাগা পিতা মাষ্টার শহিদুল এ সময় বাড়ীতে ছিলেন না। জানা যায়, মাষ্টার শহিদুল্লাহ দম্পতির কোলজুড়ে দুইটি সন্তানই ছিলো। তারা এখন নি:স্ব! সন্তান শোকে এই দম্পতি পাগলের ন্যায প্রলাপ বকছে!




আপনার মূল্যবান মতামত দিন: