ভালো শিক্ষার্থীর পাশাপাশি তোমরা আদর্শবান মানুষ হয়ে গ্রামবাসীর পাশে থাকবে- অলিয়ার রহমান

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪ ০০:৪১

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪ ০০:৪১

ছবিঃ নিউজ

মণিরামপুর (যশোর)।।


যশোরের আলোচিত কবি ও সাহিত্যিক অলিয়ার রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন শিক্ষার্থীদের ভালো করে পড়াশোনা করে নিজে প্রতিষ্ঠিত হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। শিক্ষা হতে হবে আদর্শভিত্তিক। লেখাপড়ার সঙ্গে উত্তম মন-মানসিকতা, দেশাত্মবোধ, দায়িত্ববোধ, মানবতাবোধ ও মানুষকে ভালোবাসার মতো গুণাবলী অর্জন করতে হবে। শুধু ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হয়ে গ্রামের মানুষের সুখে দুখে পাশে দাঁড়াতে হবে।

শনিবার (১৩ এপ্রিল) মণিরামপুর উপজেলা হরিহর নগর ইউনিয়নের শৈলী মাধ্যমিক বিদ্যালয়ে "শৈলী ও তেতুলিয়া" গ্রামের একটি অরাজনৈতিক সংগঠন "নবচেতনা" কতৃক আয়োজিত কৃতি শিক্ষার্থীদের মেধাবৃত্তি অনুষ্ঠান-২০২৪ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি তরুণ সাহিত্যিক ও শিক্ষক শাইদুজ্জামান মিলন এর সভাপতিত্বে অলিয়ার রহমান আরও বলেন স্মার্ট গ্রাম গড়তে হলে শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে প্রস্তুত করতে হবে। এর সুফল নতুন প্রজন্মের শিক্ষার্থীরা ভোগ করবে।

এসময় মোঃ জাহিদুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোঃ শাহ্ জালাল( সাংবাদিক), মোঃ হাসানুল কবীর(অধ্যক্ষ) মোঃ তোহিদুল ইসলাম, মোঃ আলমগীর, মোঃ রবিউল ইসলাম (প্রধান শিক্ষক), মোঃ শরিফুল ইসলাম, বদর উদ্দীন সভাপতি শৈলী মোডল পাড়া জামে মসজিদ, মিলন চ্যাটার্জী, মিলন সিংহ, বাসুদেব চ্যাটার্জী, আতিয়ার রহমান, আহাদুল করিম আহাদ। কৃতি শিক্ষার্থী হিসাবে উপস্থিত ছিলেন শৈলী ও তেতুলিয়া গ্রামের শ্রাবন্তী বোষ দিশা ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া। মোঃ সুজন হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়। উম্মে সুমাইয়া রহমান সূচনা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়। মোঃ আরাফাত রহমান আকিব, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ। দিপা বোষ, ঢাকা বিশ্ববিদ্যালয়। সৌরভ বসু, ঢাকা বিশ্ববিদ্যালয়। মোঃ মোস্তাফিজুর রহমান, খুলনা বিশ্ববিদ্যালয়। মোঃ মিয়াদ হোসেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট, ক্যাপ ও ফুল প্রদান ও অভিভাবকদেরকে ফুলেল শুভেচ্ছ্য প্রদান করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন: