ঘেরের মাটি কাটার নামে মণিরামপুরে পাকা রাস্তা সাবাড় করছে এক প্রভাবশালী

শাহাজান শাকিল, মণিরামপুর | প্রকাশিত: ৫ মে ২০২৩ ২১:৫১

শাহাজান শাকিল, মণিরামপুর
প্রকাশিত: ৫ মে ২০২৩ ২১:৫১

ফটো:নিউজ প্রতিনিধি

যশোরের মণিরামপুর টু ঝিকরগাছা রোডের রোহিতা ইউনিয়ন এর সরণপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘের খনন করছেন স্থানীয় প্রভাবশালী এক চক্র।


সম্প্রতি কিছু দিন আগে পিচ ঢালাই করা নতুন রাস্তাটিতে ফাটল দেখা দিয়েছে এবং রাস্তার পাশের অংশ ভেঙ্গে যেতে শুরু করেছে ঘের খনন করার ফলে।বর্ষা মৌসুমে রাস্তাটি ধসে ঘেরের সাথে মিশে একাকার হয়ে যেতে পারে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় লোকজন বলেন,শুধু মাছ চাষের জন্যই ঘের খনন করেন না, মাটি বালি বিক্রি করে পায় মোটা অংকের মুনাফা।প্রশাসনের হস্তক্ষেপ না থাকায় ফলে পিছে না তাকিয়ে নিয়মিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কৃত রাস্তা নষ্ট করে চলেছেন এসব অসাধু চক্র।কয়েক জনের স্বার্থ হাসিলের জন্য নষ্ট হচ্ছে কোটি কোটি টাকার সম্পদ নবনির্মিত রাস্তা।

স্হানীয় জনসাধারণ উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

ঘের খননকারী বাবু, গণমাধ্যমের সামনে কথা বলতে রাজি হননি।

এ-বিষয়ে রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজ উদ্দিন বলেন, আমি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার কে জানিয়েছি কিন্তু উপজেলা প্রশাসনের কোনো হস্তক্ষেপ হয়নি।
ফলে কোনো ব্যক্তি কে ঘের মালিক বাবু তোয়াক্কা করেন না।

এ-বিষয়ে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, বিষয়টি আমি জানিনা,আমাকে কেও এবিষয়ে অভিযোগ করে নাই। আমি মাত্র জানতে পেরেছি খুব শীগ্রই ব্যবস্হা গ্রহণ করা হবে।




আপনার মূল্যবান মতামত দিন: