মণিরামপুরে ইউএনও কে চ্যালেঞ্জ করে মাটি সিন্ডিকেট পরিচালনা করছে ইউপি সদস্য।

স্টাফ রিপোর্টার, মণিরামপুর : | প্রকাশিত: ২৬ মে ২০২৩ ০৪:৩২

স্টাফ রিপোর্টার, মণিরামপুর :
প্রকাশিত: ২৬ মে ২০২৩ ০৪:৩২

ফটো:নিউজ প্রতিনিধি

 উপজেলা শ্যামকুর ইউনিয়নের ময়না বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের পাস দিয়ে মাটির ট্রাক্টর চলাচলের কারনে স্কুলের প্রাচীর ভেঙ্গে যায়।এবং ক্লাস চলাকালীন এই ট্রাক্টর চলাচলে আতংকে থাকে ছাত্র ছাত্রীরা।রাস্তায় ধুলাবালিতে স্কুলের পরিবেশ নষ্ট হচ্ছে। বেশ কিছু দিন আগে ময়নাবাড়ি স্কুলের প্রধান শিক্ষক,উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দেন।অভিযোগ সূত্রে জানা যায়,

স্কুলের মাঠের ছাত্র ছাত্রী বেশ কয়েক বার মাটি বহনকারী ট্রাক্টর এর ধাক্কায় আহত হয়েছেন এমনকি তাদের খেলার ফুটবল ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গেছে।জানালা খুলা যাই না ধুলাবালির কারণে। গতকাল ২৫শে মে পুনরায় এই ইউপি সদস্য স্কুলের পাস দিয়ে মাটি বহনকারী ট্রাক্টর দিয়ে মাটি বহন করছিলো তখন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা মাটি বহনকারী ট্রাক্টর আটকে দেই।ট্রাক্টর আটকে দেওয়ার পরপরই ইউপি সদস্য ফজলুর রহমান ময়না বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের আটক থাকা ট্রাক্টরের নিকট এসে স্কুল শিক্ষক কে গালিগালাজ করে এবং কে আটকায় এই ট্রাক্টর দেখে নেওয়ার হুমকি প্রদান করে।
উপজেলা নির্বাহী অফিসার অনুমতি দিয়েছেন বলে চিৎকার করেন বলেন ইউপি সদস্য ফজলুর রহমান।
একপর্যায়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আলীমুজ্জামান মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন কে ফোন দেই,বিদ্যালয়ের পাস দিয়ে ট্রাক্টর চলছিলো, আপনি বলেছিলেন গাড়ি আটকি ফোন দিতে।ইউএনও কে তিনি জানায় ফজলুর রহমান বলছে আপনি নাকি এই মাটি কাটতে অনুমতি দিয়েছেন।

এবিষয়ে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন স্কুল শিক্ষিক কে জানায় আমি মাটির ট্রাক্টর চলাচলের কোনো অনুমতি দেই নায়।এ বিষয়ে দ্রুত আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।




আপনার মূল্যবান মতামত দিন: