কেশবপুরে মেম্বারের সম্মানহানী করায় সংবাদ সম্মেলন

অলিয়ার রহমান | প্রকাশিত: ১১ জুলাই ২০২৩ ০৬:৪১

অলিয়ার রহমান
প্রকাশিত: ১১ জুলাই ২০২৩ ০৬:৪১

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে ফারুক হোসেন জাকারিয়া নামে একজন ইউপি মেম্বারকে বিভিন্নভাবে সম্মানহানীসহ সমাজে ভাবমূর্তি ক্ষুন্ন করায় প্রতিপক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন। সোমবার সকালে কেশবপুর প্রেসক্লাবের হলরুমে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে ফারুক হোসেন জাকারিয়া বলেন, তিনি পেশায় একজন শিক্ষক ও সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তার এলাকার আব্দুল্লাহ আল মাহফুজ নামে এক ব্যক্তি মাটি কেটে বহনের সময় সরকারি রাস্তা নষ্টের প্রতিবাদ করায় গত ২৬ এপ্রিল তাকে উপজেলার ভালুকঘর বাজারে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ওই সময় প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করায় ২৭ এপ্রিল থানায় সাধারণ ডায়েরি করেন। পরে গত ২৫ জুন ভালুকঘর বাজারে আব্দুল্লাহ আল মাহফুজের মাটি ট্রাক্টরে করে বহনের সময় সরকারি রাস্তার ক্ষতি সাধন হওয়ায় স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে ট্রাক্টর চালককে তিনি নিষেধ করেন। বিষয়টি জানতে পেরে মাহফুজ মোটরসাইকেল চালিয়ে ঘটনাস্থলে এসে তার উপর আচমকা মোটরসাইকেল উঠিয়ে দেয় এবং মারপিট করে। বিষয়টি উল্লেখ করে ওইদিনই তিনি কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেন।
এদিকে সম্প্রতি ফারুক হোসেন জাকারিয়ার নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী সেকেন্দার আলী তাকে (ফারুক হোসেন জাকারিয়া) অভিযুক্ত করে সরকারি চাল আত্মসাতের অভিযোগ করেন। বিষয়টির দু’দফা তদন্ত শেষ হয়েছে। এরই মধ্যে ওই প্রতিপক্ষ তাকে দোষি সাবস্ত করে সংবাদ প্রকাশ করাইয়াছে। তার সম্মান ও সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য তারা (প্রতিপক্ষ) উঠেপড়ে লেগেছে।
সংবাদ সম্মেলনের মাধ্যমে ফারুক হোসেন জাকারিয়া তাকে মারপিটসহ তার বিরুদ্ধে ভুয়া ও অসত্য তথ্য সরবরাহ করে সংবাদ প্রকাশের সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এ বিষয়ে আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, তিনি মাটি ব্যবসার সঙ্গে জড়িত না এবং কখনো তাকে মারপিট করেননি। তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে যে অভিযোগ করা হয়েছে সেটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। #




আপনার মূল্যবান মতামত দিন: