বাংলাদেশ গরীব দেশ নয়, উন্নয়নশীল দেশ - ড. বীরেন শিকদার

রাশেদ রেজা মাগুরা থেকে... | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:১০

রাশেদ রেজা মাগুরা থেকে...
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:১০

দৈনিক সমসাময়িক ফটো।

মাগুরার শালিখা উপজেলার ছান্দড়া প্রগতি মাধ্যমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান-২০২৩ আজ বুধবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড. শ্রী বীরেন শিকদার মাননীয় সংসদ সদস্য মাগুরা-২ ও সাবেক প্রতিমন্ত্রী যুব ও ক্রীড়া মন্ত্রনালয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডঃ মোঃ কামাল হোসেন চেয়ারম্যান-উপজেলা পরিষদ, শালিখা।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব ইয়াসমিন মনিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা, শালিখা। হানিফ মুন্সী জেলা পরিষদ সদস্য ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ শালিখা উপজেলা। বিশারুল ইসলাম অফিসার ইনচার্জ, শালিখা থানা। কাজী সফিউল আলম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, শালিখা।

ছান্দড়া প্রগতি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আলী হোসেন মোল্যার সভাপতিত্বে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিমলেন্দু শিকদার চেয়ারম্যান ধনেশ্বরগাতী ইউনিয়ন পরিষদ। নির্মল কুমার সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ শালিখা উপজেলা। জেসমিন আক্তার শাবানা ভাইস-চেয়ারম্যান শালিখা উপজেলা এবং শালিখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




আপনার মূল্যবান মতামত দিন: