গজারিয়া ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা গজারিয়ায় মুজিব বর্ষের ঘর প্রদান বিষয়ে প্রেস ব্রিফিং

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।। | প্রকাশিত: ২২ মার্চ ২০২৩ ০৫:২৩

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।।
প্রকাশিত: ২২ মার্চ ২০২৩ ০৫:২৩

দৈনিক সমসাময়িক ফটো।

মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা দেশব্যাপী আগামী ২২মার্চ আশ্রয়ণ-২ প্রকল্পের চতুর্থ পর্যায়ের ঘর ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সুবিধাভোগীকে প্রদান করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,একই দিন গজারিয়া উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণাও করবেন তিনি,এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা প্রশাসন।

আজ সোমবার বিকাল ৪ঘটিকায় উপজেলা পরিষদের সভাকক্ষে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।এ সময় সাংবাদিকদের ব্রিফ করেন উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল্লাহ আল মাহফুজ,উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি)জি এম রাশেদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো:তাজুল ইসলাম প্রমুখ।
জানা যায়,গজারিয়া উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের চতুর্থ পর্যায়ের ১৭ টি গৃহ প্রদান করা হবে এর মধ্যে ইমামপুর ইউনিয়নে ৬টি ও বাউশিয়া ইউনিয়নে ১১টি।এছাড়াও গজারিয়াকে ”ক” শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোঘনা করা হবে বলে জানা যায়,উল্লেখ্য, এ পর্যন্ত গজারিয়ায় ১৯৮ টি ঘর প্রদান করা হয়েছে।

আগামী ২২মার্চ প্রধানমন্ত্রী ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সুবিধাভোগীদের মাঝে গৃহ প্রদান করবেন এজন্য উপজেলা পরিষদ অডিটোরিয়াম রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে,যেখানে জেলা প্রশাসক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।



আপনার মূল্যবান মতামত দিন: