শিক্ষার মান উন্নয়নে মানবতার সেবা সংঘ

রাশেদ রেজা মাগুরা থেকে... | প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০১

রাশেদ রেজা মাগুরা থেকে...
প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০১

দৈনিক সমসাময়িক ফটো।

মাগুরার শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের ঐতিহ্যবাহী বলাই-নাঘোসা গ্রামে অবস্থিত সম্পূর্ণ অরাজনৈতিকমূলক সংগঠন মানবতার সেবা সংগঠন এবার শিক্ষার মান উন্নয়নের জন্য নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন।

গত ৩১ আগস্ট রোজ বৃহস্পতিবার স্থানীয় পিপরুল আব্দুল হাকিম মল্লিক দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ইব্রাহিম হোসেন নিলয়সহ অন্যান্যরা। এ সময় অত্র মাদ্রাসার সুপার মাওলানা মোশারফ হোসেন, সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলমসহ শিক্ষক মন্ডলীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে মানবতার সেবা সংঘের প্রতিষ্ঠাতা ইব্রাহিম হোসেন নিলয় দৈনিক সমসাময়িক কে জানান, শিক্ষা জাতির মেরুদন্ড বর্তমান সরকার শিক্ষার মানকে একটি অনন্য উচ্চতায় নিয়ে গেছে, তারই ধারাবাহিকতায় মানবতার সেবা সংঘ শিক্ষার মান উন্নয়নের জন্য বদ্ধপরিকর। সমাজে পিছিয়ে পড়া সকল জনগোষ্ঠীর জন্য আমাদের পথ চলা, শিক্ষার মান বিকাশের জন্য স্থানীয়ভাবে যেখানে আমরা সংবাদ শুনছি সেখানে ছুটে যাচ্ছি শিক্ষা উপকরণ নিয়ে একাজের ধারাবাহিকতা চলমান, সংবাদ মাধ্যম গুলোর বরাত দিয়ে বলতে চাই যেখানেই পিছিয়ে পড়া জনগোষ্ঠী থেমে যাবে সেখান থেকে কাজ শুরু করবে মানবতার সেবা সংঘ। বিগত সময়ে আপনারা মানবতার সেবা সঙ্ঘের সাথে ছিলেন ভবিষ্যতেও মানবতার সেবা সংঘের সাথে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করি।

উল্লেখ্য, মানবতার সেবা সংঘের সভাপতি জুলফিকার আলী ডেঙ্গুর জ্বরে আক্রান্ত হয়ে খুলনা নেভি হাসপাতালে ভর্তি আছেন, মানবতা সেবা সংঘের পক্ষ থেকে সভাপতির আশু রোগ মুক্তি কামনা ও জনসাধারণের কাছে দোয়া চেয়ে বিবৃতি প্রদান করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন: