শ্রীপুরে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।। | প্রকাশিত: ২৪ জুন ২০২২ ০৯:১৬

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।।
প্রকাশিত: ২৪ জুন ২০২২ ০৯:১৬

ফাইল ফটো

আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বকুলতলা চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গণমানুষের নেতা মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আবদুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুণ্ডু প্রমুখ।

উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিতের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. হারুন অর রশিদ, সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাউদ্দিন, উপজলো আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, গয়েশপুর ইউপি চেয়ারম্যান আবদুল হালিম, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, জাকির হোসেন কানন, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান আবদুস সবুর, সব্দালপুর ইউপি চেয়ারম্যান মোছাঃ পান্না খাতুন, কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বর্নালী জোয়ারদার রিয়া, যুবলীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, বাবুল রেজা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক আলীনুর মোল্যা, ছাত্রলীগের সভাপতি বিএম আরিফুজ্জামান সাজ্জাদ, সাধারণ সম্পাদক আবদুর রহিমসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ও ৮ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বকুল তলা চত্বরে এসে শেষ হয়।




আপনার মূল্যবান মতামত দিন: