মণিরামপুরে আওয়ামী লীগের আনন্দ সমাবেশে বক্তারা বলেন ষড়যন্ত্র প্রতিহত করে পদ্মা সেতু এখন দৃশ্যমান

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।। | প্রকাশিত: ২৫ জুন ২০২২ ০৯:৩১

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।।
প্রকাশিত: ২৫ জুন ২০২২ ০৯:৩১

ফাইল ফটো

দেশে-বিদেশে বহু ষড়যন্ত্র হয়েছে যাতে এই পদ্মা সেতু হতে না পারে, এসব ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু এখন দৃশ্যমান। সেতুর প্রতিটি পিলার যখন স্থাপিত হয়েছে দেশের মানুষের একটি করে স্বপ্ন তখন স্থাপিত হয়েছে। প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্বের জন্য তাকে আমরা ধন্যবাদ জানাই। শুক্রবার বিকেলে মণিরামপুরে জেলা পরিষদের হলরুমে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন লাভলুর সভাপতিত্বে বক্তারা আরো বলেন, স্বপ্ন আর বাস্তবতার মাঝে দুরত্ব মাত্র কয়েকটা দিন। ২৫ জুন মাননীয় প্রধানমন্ত্রী কোটি কোটি মানুষের স্বপ্ন পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।
সমাবেশে সাবেক ছাত্রনেতা সন্দ্বীপ ঘোষের পরিচালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য এস এম ইয়াকুব আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বাবুল করিম বাবলু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক সুব্রুত ব্যানাজী, সাবেক প্রচার সম্পাদক গৌর ঘোষ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অসিত কুমার দেবনাথ, যুবলীগ নেতা শিপন সরদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রীতা পাড়ে, মহিলা আওয়ামী লীগ নেত্রী মাজেদা খাতুন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফজলুর রহমান, মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রকি, সহ-সভাপতি মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক রমেশ দেবনাথ প্রমুখ।
পরিশেষে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্লাকার্ড হাতে নিয়ে একটি আনন্দ মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।




আপনার মূল্যবান মতামত দিন: