আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত চেয়ারম্যানকে  দেখতে  গেলেন- এস এম ইয়াকুব আলী

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।। | প্রকাশিত: ১৩ জুলাই ২০২২ ০২:১৪

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
প্রকাশিত: ১৩ জুলাই ২০২২ ০২:১৪

ফাইল ফটো

সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত যশোরের মণিরামপুরের শ্যামকুড় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলমগীর হোসেনকে দেখতে গেলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিটি প্লাজা, যশোর-এর স্বত্বাধিকারী এস এম ইয়াকুব আলী। মঙ্গলবার সকালে তাকে দেখতে যশোর কুইন্স হাসপাতালে যান তিনি।

জানা গেছে, গত সোমবার রাতে শ্যামকুড় ইউনিয়েন বিভিন্ন এলাকায় নেতা-কর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনের উপর সস্ত্রাসীরা অর্তকিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন তিনি। বর্তমানে তিনি যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনকে দেখতে হাসপাতালে যান এস এম ইয়াকুব আলী । এ সময় তার শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজখবর নেন তিনি এবং তার দ্রুত সুস্থ্য কামনা করেন এস এম ইয়াকুব আলী।
এ সময় উপস্থিত ছিলেন দূর্বাডাঙ্গা ইউপি চেয়ারম্যান গাজী মাযহারুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। এ দিকে স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলমগীর হোসেনের সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ইতোপূর্বে ওই বিরোধের জের ধরে ঈদের পর দিন সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনি সমর্থিত হাবিবুর রহমান হাবি নামে এক কর্মীকে  গুরুতর আহত করেছে বর্তমান চেয়ারম্যান-এর লোকজন তার পর থেকে শুরু হয় হামলা-পাল্টা হামলার ঘটনা। তারই অংশ হিসেবে এ হামলা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।




আপনার মূল্যবান মতামত দিন: