সাবেক সংসদ সদস্য এড. খান টিপু সুলতানের ৫ম মৃত্যু বার্ষিকী আজ

দৈনিক সমসাময়িক নিউজ ডেস্ক।। | প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২ ১৬:৫৭

দৈনিক সমসাময়িক নিউজ ডেস্ক।।
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২ ১৬:৫৭

ফাইল ফটো

মোঃ শাহ্ জালাল।। আজ শুক্রবার  মণিরামপুরের সাবেক সাংসদ ও জনপ্রিয় নেতা এড. খান টিপু সুলতানের ৫ম মৃত্যু বার্ষিকী। আজ থেকে ৫ বছর আগে ১৯ আগষ্ট ২০১৭ সাল, ৮৯ যশোর-৫ (মণিরামপুর) থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য দক্ষিন বঙ্গের জনপ্রিয় নেতা এড. খান টিপু সুলতান মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে মৃত্যুবরন করেন। গুরুত্বর অসূস্থ হয়ে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ৪ দিন মৃত্যুর সহিত পাঞ্জা লড়ে চিকিৎসারত অবস্থায় আনুমানিক রাত ৯টার দিকে মণিরামপুর বাসিকে কাঁদিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করেন। কয়েক দফা নামাজে জানাজা শেষে পরদিন ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে চির নিদ্রায় শায়িত হন তিনি।

https://www.dailyshomosamayik.com/article/politics/13155

যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের প্রতিষ্ঠা সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম এড. খান টিপু সুলতানের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন তার অনুসারী ও পরিবার।
মরহুমের বড় ছেলে হুমায়ুন সুলতান শা’দাব জানান, আজ ১৯ আগষ্ট শুক্রবার আছর বাদ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মণিরামপুরস্থ বাসভবনে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে কোরআন তেলোয়াত, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে দলীয় নেতা-কর্মী, স্বজন ও শুভানুধ্যয়ীদের উপস্থিত থাকার জন্য তার পরিবারের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানানো হয়েছে।




আপনার মূল্যবান মতামত দিন: