"মনিরামপুর দলীয় নেতাকর্মীদের সক্রিয় রাখতে অনন্য ভূমিকায়- এস এম ইয়াকুব আলী

আনোয়ার পারভেজ অনুজ।। | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২ ০৬:২৮

আনোয়ার পারভেজ অনুজ।।
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২ ০৬:২৮

ছবি - সাংবাদিক তাজাম্মুল হুসাইন

যশোরের মনিরামপুর উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মী সমর্থকদের সক্রিয় ও উজ্জীবিত করতে দীর্ঘদিন ধরে প্রকাশ্য ভূমিকা পালন করে চলেছেন দলটির কেন্দ্রীয় উপকমিটির নেতা আলহাজ্ব এস এম ইয়াকুব আলী। যেকোন কেন্দ্রীয় কর্মসূচী বা জাতীয় অথবা স্থানীয় কর্মসূচী সফল করতে নিজ অর্থে সার্বিক ব্যয় বহনের পাশাপাশি নিজে উপস্থিত থেকে দলীয় নেতা-কর্মী সমর্থকদের সক্রিয় করে চলেছেন।

তাছাড়া দলীয় লোকজনের বাইরেও অসহায় মানুষের সেবা করে অনেক আগেই জনগণের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছেন তিনি। এরপর যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমণ উপলক্ষে মনিরামপুরে ইয়াকুব আলীসহ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, বর্তমান সাধারণ সম্পাদক ফারুক হোসেনসহ দলীয় নেতাদের নিয়ে একের পর এক নানাবিধ প্রগ্রামের মাধ্যমে জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যান এবং সর্বশেষ শতভাগ সফল হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় মনিরামপুর থেকে যাতে সর্বোচ্চ জনগণের অংশ গ্রহণ নিশ্চিত হয় এজন্য নিজ অর্থে শতাধিক যানবাহনের ব্যবস্থা করে দেন তিনি। তাছাড়া অসংখ্য তোরণ নির্মাণ করা হয় তার উদ্যোগে। সর্বশেষ এস,এম ইয়াকুব আলী, আমজাদ হোসেন লাভলু, ফারুক হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক মানুষ নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় উপস্থিত হন।




আপনার মূল্যবান মতামত দিন: