কেশবপুর গৌরীঘোনা ইউনিয়নে ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

অলিয়ার রহমান | প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২ ০৮:০৪

অলিয়ার রহমান
প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২ ০৮:০৪

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ

কেশবপুরে গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২০ডিসেম্বর) ইউনিয়নের ভেরচী বাজার মুক্তি সংঘ চত্বরে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৯টি ওয়াডের্র মধ্যে ১টি ওয়ার্ড স্থগিত রেখে ৮টি ওয়ার্ডে কাউন্সিলের মাধ্যমে ৮টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক ৩ বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়। প্রথম অধিবেশন শেষে কাউন্সিলের মাধ্যমে সভাপতি ও সম্পাদক নির্বাচিত হয় হয়।

দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ।
১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বদ্যনাথ পাল সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান কাজল ,২নংওয়ার্ড অনিবার্য কারণে সাময়িক স্থগিত রাখা হয়। ৩নংওয়ার্ড সভাপতি মোজাহার“ল ইসলাম সাধারণ সম্পাদক শওকত হোসেন , ৪নংওয়ার্ড সভাপতি ইদ্রিস আলী মোড়ল ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন , ৫নংওয়ার্ড সভাপতি আব্দুল মান্নান মুন্না সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন গোলদার , ৬নংওয়ার্ড সভাপতি কাজী হামিদুর রহমান ও সাধারণ সম্পাদক প্রদীপ সরকার , ৭নংওয়ার্ড সভাপতি নেপাল চন্দ্র হোল্ড ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মিন্টু , ৮নংওয়ার্ড সভাপতি গাজী সফিউর রহমান সাধারণ সম্পাদক পংকোজ চক্রবর্তী ও ৯নংওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম ফকির ও সাধারণ সম্পাদক সরদার জিয়াউর রহমান নির্বাচিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অরু“ণ কুমার দে'র সভাপতিত্বে ও সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন। বিশেষ অতিথি বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সাবেক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাঁজীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ, উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হুসাইন মহাম্মদ ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোহাব্বত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখর রঞ্জন দাস, উপজেলা আওয়ামী শ্রমিক লীগের আহবায়ক মুনসুর আলী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক বি এম শহিদুজ্জামান শহিদ, গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চক্রবর্তীর প্রমূখ।

 




আপনার মূল্যবান মতামত দিন: