গজারিয়ায় ককটেল বিস্ফারণ মামলায় বিএনপি'র দুই নেতার জামিন না মুঞ্জুর, জেল হাজতে প্রেরণ

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।। | প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২৩ ০৯:৪৬

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।।
প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২৩ ০৯:৪৬

দৈনিক সমসাময়িক ফটো।

গজারিয়া উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক তৈরি এবং ছাত্রলীগ নেতাকর্মীদের মারধরের অভিযোগে দায়ের করা মামলায় দুই বিএনপি নেতাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতে হাজির হতে গেলে এই দুই নেতার জামিন নামুঞ্জর করে কারাগারে পাঠান বিচারক,তাঁরা হলেন,গজারিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজির শিকদার(৪০) এবং মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সদ্য সাবেক সহ-সভাপতি মারুফ মিয়াজী(৩১)।

বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মাসুদ ফারুক জানান,গত বছরের ১০ ডিসেম্বরের মহাসমাবেশে গজারিয়া উপজেলার বিএনপি নেতা কর্মীরা যাতে যোগদান করতে না পারে সেজন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ককটেল বিস্ফোরণের মিথ্যা নাটক সাজিয়ে মামলা দায়ের করা হয়। মামলায় এজহার নামীয় ৪৫ আসামির মধ্যে ৩৮জন হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন লাভ করেন।

এদিকে জামিনের মেয়াদ শেষে আজ আসামিরা মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত ৩৬জনের জামিন মঞ্জুর করেন তবে নাজির শিকদার ও মারুফ মিয়াজীর জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।




আপনার মূল্যবান মতামত দিন: