শেখ হাসিনার উন্নয়ন গণমানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে - মুহাম্মদ বদিউল আলম

সেলিম চৌধুরী পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:২২

সেলিম চৌধুরী পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:২২

দৈনিক সমসাময়িক ফটো।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দর্শন ও উন্নয়ন কার্যক্রম এদেশের প্রতিটি ঘরে ঘরে গণমানুষের নিকট পৌঁছে দিতে হবে। তিনি বলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠন আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করবে।
তিনি বলেন, পটিয়ার উন্নয়ন করেছেন শেখ হাসিনা, কোন নেতা পটিয়ার উন্নয়ন করেননি। করেছেন নিজেদের উন্নয়ন, নিজেদের আত্মীয়-স্বজনের উন্নয়ন, তাই আগামী নির্বাচনে এলাকার মানুষের দাবী নতুন নেতৃত্ব, নতুন প্রার্থী।
বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ পটিয়ার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র উন্নয়নের সাফল্য গাঁথা সংগঠন, নেতৃত্ব ও কর্মী শীর্ষক আলোচনা সভা, প্রীতিভোজ ও কম্বল বিতরণ অনুষ্ঠান শুক্রবার ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।
প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোখতার আহমদ আরিফ।
বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ফজল দৌলতী, আবু ছৈয়দ লালু, নবী হোসেন, এস এম জাফর, রিটন বড়ুয়া, মোঃ ইউনুচ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম শাহীন, সিদ্ধার্থ বড়ুয়া, উজ্জ্বল ঘোষ, আমিনুল ইসলাম, তৌহিদুল আলম জুয়েল, সাহাবুদ্দীন সাদি, আবদুল করিম, মোঃ সাইফুল ইসলাম জুয়েল, আজিজুল্লাহ্ আজিজ, আবদুর রহিম, মোঃ তৈয়ব, আবদুর শুক্কুর, সাইফুল ইসলাম রাসেল, টিপু, বাদশা মিয়া, সাইফু সিকদার, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন প্রমূখ।




আপনার মূল্যবান মতামত দিন: