কচুয়ায় কাজী নাবিল এমপি’র নির্দেশনায় আ.লীগ ও অঙ্গসংগঠনের মতবিনিময় সভা

মোঃ ওয়াজেদ আলী, বিশেষ প্রতিনিধি।। | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৪

মোঃ ওয়াজেদ আলী, বিশেষ প্রতিনিধি।।
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৪

ছবি- নিউজ প্রতিনিধি।

বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ ও আওয়ামী লীগকে সুসংগঠিত করতে তৃণমূলের নেতাকর্মীদের উজ্জীবিত করার লক্ষ্যে যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কচুয়া ইউনিয়নের নিমতলী বাজারে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের পাশে (২৩ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার বিকালে কাজী নাবিল আহমেদ এমপির নির্দেশনায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল।
কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্ল্যার সভাপতিত্বে ও যশোর সদর উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ ইমরান আলী’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন ও নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ এবং যশোর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস।
এছাড়াও আরোও উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আহসানুল করিম রহমান, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক রেযোয়ান হোসেন মিথুন ও সদস্য তসিকুর রহমান রাসেল, কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শামসুর রহমান, রফিকুল ইসলাম ধাবক, রবিউল ইসলাম বাবলু, মিজানুর রহমান, রেজাউল ইসলাম, আবু হানিফ, মুরাদ হোসেন, ইরাদত হোসেন, যুবলীগের আহবায়ক ইশারত আলী, যুগ্ম আহবায়ক ওহিদুল ইসলাম, যুবলীগ নেতা ফারুক, শফিকুল, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সালমান, ইন্তাজ, হালিম, ইব্রাহিম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা বাহারুল, সোহান, রানা আহমেদ, সজীব, সুমন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।




আপনার মূল্যবান মতামত দিন: