এক টাকা ঘুষ নিয়েছি প্রমাণ দিতে পারলে আমি রাজনীতি ছেড়ে দিবো -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

মণিরামপুর প্রতিনিধি।। | প্রকাশিত: ১৩ মে ২০২৩ ০৪:৫১

মণিরামপুর প্রতিনিধি।।
প্রকাশিত: ১৩ মে ২০২৩ ০৪:৫১

ছবি- নিউজ প্রতিনিধি।

রাজনীতি করতে এসে আমি কখনও কারও কাছ থেকে ১০ টাকাও উৎকচ নেইনি। আপনাদের -ভালবাসা নিয়ে আমি ১৫ বছর ধরে মণিরামপুরে জনপ্রতিনিধিত্ব করছি। এ দীর্ঘ সময়ে আমি মণিরামপুরে ব্যাপক উন্নয়ন করেছি। রাস্তাঘাট-ব্রীজ, কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠানে আধুনিক একাডেমিক ভবনসহ উপজেলার সার্বিক উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি রাতদিন কাজ করে যাচ্ছি। এ দীর্ঘ সময়ে কখনও কারও কাছ থেকে এক টাকা ঘুষ নিয়েছি এটা প্রমাণ করতে পারলে আমি রাজনীতি ছেড়ে দিবো।

শুক্রবার বিকেলে মণিরামপুরের মশ্বিমনগর ইউনিয়নের ৮ ও ৯ ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য (এমপি)।

স্থানীয় মশ্বিমনগর ইউনিয়নের চাকলা ফেরিঘাট এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে গণজোয়ার সৃষ্ঠি করতে হবে। কারণ জননেত্রী শেখ হাসিনা সরকার দেশে যে উন্নয়ন করে যাচ্ছে-তার ধারবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগের বিকল্প কিছু নেই। সুতরাং সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমদুল হাসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড বশির আহম্মেদ খান, অধ্য মোঃ আব্দুল লতিফ, আওয়ামীলীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা প্রভাষক ফেরদৌস রানা, মিজানুর রহমান, স্থানীয় আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, এমএম ইমরান খান পান্না শরিফুল ইসলাম চাকলাদার, সোহেল রানাসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।




আপনার মূল্যবান মতামত দিন: