নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে: আলহাজ্ব এস এম ইয়াকুব আলী

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।। | প্রকাশিত: ২০ জুন ২০২৩ ১৩:১৩

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।।
প্রকাশিত: ২০ জুন ২০২৩ ১৩:১৩

ছবি- এস এম ইয়াকুব আলী

নির্বাচনী এলাকা যশোর-০৫ (মণিরামপুর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় নেতা আলহাজ্ব এস এম ইয়াকুব আলী বলেছেন, নির্বাচনে দেশের মানুষ উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে অবস্থান নেয়ায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। দেশের মানুষ এখন অনেক সচেতন, মিথ্যাচার ও অপপ্রচারে বিভ্রান্ত হয় না।
জনগন আগামী নির্বাচনে উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে তা অব্যাহত রাখতে চায় উল্লেখ করে তিনি আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হওয়ায় একটি কু-চক্র মহল সন্ত্রাস ও নাশকতা সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের বিরুদ্ধে দলীয় নেতা-কর্মীদের সজাগ থাকার আহব্বান জানান তিনি।
সোমবার (১৯ জুন ২৩) মণিরামপুরের মনোহরপুর ইউনিয়নে নৌকার পক্ষে পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা সন্দ্বীপ ঘোষ, মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা মহিতুজ্জামান, তপন মন্ডল, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আহাদুল করিম, ভোজগাতী ইউনিয়ন যুবলীগ নেতা রবিউল ইসলাম রবি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শরিফুল ইসলাম, মাহাবুর রহমান, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, আওয়াল জয় প্রমুখ।




আপনার মূল্যবান মতামত দিন: