কেশবপুর সাতবাড়িয়া বিএনপির ইউনিয়ন কমিটির সভাপতি চেয়ারম্যান বাবু-সম্পাদক রফিকুল-সাংগঠনিক আবুল নির্বাচিত

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩ ০৬:১০

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩ ০৬:১০

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরের সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। প্রত্যেক পদে দুই জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। গতকাল শনিবার বেলা ১১টা হতে বিকাল ৪টা পর্যন্ত একটানা উপজেলা বিএনপি কার্যালয়ে এ ভোট গ্রহণ চলে। ভোট গণনা শেষে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবু সভাপতি, সাধারণ সম্পাদক পদে ইউপি সদস্য রফিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে আবুল হোসাইনকে বিজয়ী ঘোষণা করেন রিটার্নিং অফিসার যশোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও নির্বাচন কমিশনার মারুফুল ইসলাম মারুফ।
ইউনিয়নের ৯টি ওয়ার্ড বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট কমিটির সকল সদস্য এ নির্বাচনের ভোটার। ৪৫৯ জন ভোটারের মধ্যে ৪৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে ওই ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেন।
গণতান্ত্রিক পন্থায় অনুষ্ঠিত এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবু ও রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ইউপি সদস্য রফিকুল ইসলাম ও মিসবাহুর রহমান ইপু এবং সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আবুল হোসাইন ও কামরুজ্জামান জামান শিশু।#




আপনার মূল্যবান মতামত দিন: