জাতীয় শোক দিবস উপলক্ষে মণিরামপুরে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।। | প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩ ০২:২১

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।।
প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩ ০২:২১

ছবি- নিউজ প্রতিনিধি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১ আগস্ট) বিকেলে চালুয়াহাটি ইউনিয়ন কৃষকলীগের আয়োজনে শয়লাহাট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আকরাম হোসেন খান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম ও যুগ্ন সাধারণ সম্পাদক আবুল বাশার ভুট্টোর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক জামাল উদ্দীন, উপজেলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, আওয়ামীলীগ নেতা আবুল বাশার, যুবলীগ নেতা শিপন সরদার, কাউন্সিলর আইয়ুব পাটোয়ারী, কুদ্দুস আলী, উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাস্টার আইনুল ইসলাম রিপন, চালুয়াহাটি ইউনিয়ন কৃষকলীগের সহ-সভাপতি মাস্টার আকবার হোসেন। এসময় উপস্থিত ছিলেন খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আহাদুল করিম, যুগ্ন আহবায়ক ইউপি সদস্য ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস এম বাপ্পি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শরিফুল ইসলাম, মাহাবুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন বাঙালি জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা, তিনিই বাঙালি জাতিকে এনে দিয়েছেন স্বাধীনতা ও আন্তর্জাতিক স্বীকৃতি। আজ বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই, কিন্তু তার স্বপ্ন, আদর্শ ও নির্দেশনা আজও আমাদের সঠিক পথ দেখায়। আর তার দেখানো পথ ধরেই তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে চলেছেন।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া, স্থানীয় এতিমখানা মসজিদে অনুদান প্রদান করা হয় ও খবার বিতরণ করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন: