বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অর্থ সম্পাদক হলেন মণিরামপুরের কৃতি সন্তান নাঈম

মণিরামপুর প্রতিনিধি: | প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৩ ০৩:০৬

মণিরামপুর প্রতিনিধি:
প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৩ ০৩:০৬

ফটো:নিউজ প্রতিনিধি

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের অর্থ সম্পাদক হলেন মনিরামপুরের কৃতি সন্তান আবু মুসা আল নাঈম। গত ২৪ আগষ্ট রাতে বিএনপির সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ইউনিট বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কমিটি অনুমোদন করা হয়৷
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা'র অর্থ সম্পাদক নির্বাচিত হওয়ায় আবু মুসা আল নাঈম'কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান,মনিরামপুর উপজেলা বিএনপি'র বিপ্লবী আহবায়ক জননেতা আলহাজ্ব এড.শহীদ মোহাম্মদ ইকবাল হোসেন । এছাড়া তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, মনিরামপুর উপজেলা ও পৌর বিএনপি, যুবদল এবং ছাত্রদলের নেতৃবৃন্দ।
ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি এবং সাধারণ সম্পাদকের যৌথ সাক্ষরিত পত্রে এই কমিটি অনুমোদিত হয়৷ এতে স্থান পেয়েছেন মনিরামপুরের কৃতি সন্তান আবু মুসা আল নাঈম। স্কুল জীবন তিনি থেকে সক্রিয় হন ছাত্র রাজনীতিতে। একেবারে তৃণমূল পর্যায় থেকে(ওয়ার্ড) উঠে এসেছেন নাঈম। তিনি মনিরামপুর পৌর ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক ছিলেন। দায়িত্ব পালন করেছেন পৌর ছাত্রদলের ০১ নং যুগ্ম-আহবায়ক হিসাবেও। তার সাফল্যে মনিরামপুরের বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উচ্ছ্বসিত। তাকে অভিনন্দন জানিয়েছেন মনিরামপুর বিএনপির নেতাকর্মীসহ আরো অনেকেই। মনিরামপুর উপজেলা বিএনপির আহবায়ক এড. শহীদ মোঃ ইকবাল হোসেন বলেন, "নাঈম অত্যন্ত মেধাবী ছাত্রনেতা। সে এর আগেও দায়িত্বে ছিল। আমি তার জন্য দোয়া করি যেন সে এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে পারে"। এছাড়াও মনিরামপুর পৌর বিএনপির সভাপতি মোঃ খায়রুল ইসলাম, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মফিজুর রহমান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক বীর মুক্তিযোদ্ধা খান আক্তার হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এড. মকবুল ইসলাম, সদর ইউনিয়নের চেয়ারম্যান নিস্তার ফারুক, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি বাবু সন্তোষ স্বর, পৌর যুবদলের আহবায়ক আব্বাস উদ্দিন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মুক্তার হোসেন, যুগ্ম-আহবায়ক আইয়ুব আলী, উপজেলা ছাত্রদলের আহবায়ক ওলিয়ার রহমান, পৌর ছাত্রদলের আহবায়ক কামরুজ্জামানসহ আরো অনেকে নব নির্বাচিত ছাত্রনেতাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন। জানা যায়, সাবেক ছাত্রনেতা এবং বর্তমান তরুন বিএনপি নেতা মোঃ তুহিন হাসানের হাত ধরে ছাত্র রাজনীতিতে পদার্পন ঘটে আবু মুসা আল নাঈমের।

 




আপনার মূল্যবান মতামত দিন: