নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নাই - স্বরাষ্ট্র মন্ত্রী

মিজানুর রহমান মাগুরা সদর প্রতিনিধি।। | প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩ ২০:১৩

মিজানুর রহমান মাগুরা সদর প্রতিনিধি।।
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩ ২০:১৩

দৈনিক সমসাময়িক ফটো।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নেই, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এ কথা বলেন । ১৯-১০২৩ অক্টোবর স্থানীয় নোমানী ময়দানে বৃহস্পতিবার বিকেলে মাগুরা জেলা আওয়ামীলীগ আয়োজিত উন্নয়ন জনসভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ। সভায় প্রধান বক্তা ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য নির্মল চ্যাটার্জী, সংসদ সদস্য বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুন্সী রেজাউল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুশীদ হায়দার টুটুল প্রমুখ।
মন্ত্রী তার বক্তব্যে বলেন শেখ হাসিনার বিকল্প একমাত্র জননেত্রী শেখ হাসিনায়, শেখ হাসিনার সরকারের উন্নয়ন শুধু দেশ বাসীর কাছে নয়, সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। শেখ হাসিনা যা বলে তা করেও দেখায়, দেশের এ উন্নয়ন ব্যাহত করতে স্বাধীনতা বিরোধী চক্র ষড়যন্ত্র করে যাচ্ছে যা নতুন নয়। এ ষড়যন্ত্র কোনদিনই বাস্তবায়ন করতে পারবেনা। বিএনপি জামাত দেশে অরাজকতা সৃষ্টি করছে বলে তিনি জানান। তাদের যে কোন অরাজকতা আওয়ামী লীগ জনগনকে সাথে নিয়ে প্রতিহত করবে। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার আমলে সকল নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে আগামী নির্বাচনও সুন্দর সুষ্ঠু ভাবে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। তিনি সকল দলকে অরাজকতার পথ পরিহার করে নির্বাচনে আসার আহবান জানান।




আপনার মূল্যবান মতামত দিন: