গজারিয়া নৌকা প্রতীকে ভোট চাইলেন আব্দুল্লাহ আল মামুন তোফাজ্জল

বিশেষ প্রতিনিধি।। | প্রকাশিত: ৩ নভেম্বর ২০২৩ ০৯:৩৫

বিশেষ প্রতিনিধি।।
প্রকাশিত: ৩ নভেম্বর ২০২৩ ০৯:৩৫

ছবি- নিউজ প্রতিনিধি।।

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।। মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোট চেয়ে গন সংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন তোফাজ্জল।

গজারিয়া উপজেলার বালুয়াকান্দী বাস ষ্টান্ড,বালুয়াকান্দী, জামালদী বাস ষ্টান্ড,ভবেরচর বাস ষ্টান্ড এলাকায় তিনি নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করেন।বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে গড়ে উঠা নেতৃত্ব আব্দুল্লাহ আল মামুন তোফাজ্জল,ঢাকা মহানগর (দক্ষিন) ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন।ছাত্রলীগের রাজনীতি সৃষ্ট এই নেতাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মনোনীত করেন।তিনি মুন্সীগঞ্জ ৩(গজারিয়া-মুন্সীগঞ্জ সদর)আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

গণ সংযোগ শেষে আব্দুল্লাহ আল মামুন তোফাজ্জল বলেন,এদেশের মানুষ বিএনপি জামায়াত এর অবরোধ প্রত্যাখ্যান করেছেন।প্রিয়নেত্রী বলেছেন,শতফুল ফূটতে দাও,আমি এর মধ্য থেকে সেরা ফুলটি বেছে নিব।আমি নেত্রীর এই সিদ্ধান্তে গনসংযোগ করে যাচ্ছি।নেত্রী যাকেই মনোনয়ন দিবেন আমি তার পক্ষে কাজ করে যাবো।




আপনার মূল্যবান মতামত দিন: