গজারিয়া আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল কঠোর অবস্থানে মহাসড়কে কর্মসূচি পালিত

গজারিয়া প্রতিনিধি।। | প্রকাশিত: ৩ নভেম্বর ২০২৩ ০৯:৪২

গজারিয়া প্রতিনিধি।।
প্রকাশিত: ৩ নভেম্বর ২০২৩ ০৯:৪২

ছবি- নিউজ প্রতিনিধি।

ওসমান গনি, গজারিয়া প্রতিনিধি।। মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা হামলা,ভাঙচুর ও হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও দিনভর মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ।

আজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় উপজেলার হাস পয়েন্ট ও জামালদী বাস স্ট্যান্ড এলাকায় তারা আবস্থান করেন পরে হাস পয়েন্ট থেকে একটি মিছিল করে জামালদী বাস স্ট্যান্ড গিয়ে শেষ হয় , এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী ফয়সাল বিপ্লব,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: মুনসুর আহমেদ খাঁন জিন্নাহ, জেলা যুবলীগের সভাপতি মো:শাহজাহান খাঁন,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু তালেব ভূঁইয়া,সিকান্দার,আলী,ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান,জাতীয় শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসে, উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মো:হাবিবুর রহমান, প্রমুখ।

এ সময় নেতা কর্মী'রা বলেন,বিএনপি-জামায়াত এর অগ্নি সন্ত্রাস থেকে জনগনের জানমাল হেফাজতের জন্য তাঁরা গজারিয়ার রাজপথে ছিল,আছে,থাকবে।
গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান,মহাসড়কের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে,উপজেলা আইন শৃঙ্খলা বাহিনীর নজর দারিতে আছে পুড়ো উপজেলা।




আপনার মূল্যবান মতামত দিন: