কেশবপুরে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলনে নানা অভিযোগ

অলিয়ার রহমান | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৮:২৬

অলিয়ার রহমান
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৮:২৬

ছবিঃ নিউজ

কেশবপুর প্রতিনিধিঃ


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ (কেশবপুর) আসনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী আজিজুল ইসলাম। রোববার দুপুরে কেশবপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আজিজুল ইসলাম বলেন, নির্বাচনে নৌকার পরাজয় নিশ্চিত জেনে নৌকার প্রার্থী শাহীন চাকলাদারের লোকজন আমাকে ও আমার নেতাকর্মী এবং ভোটারদেরকে টার্গেট করে নির্বাচনী মাঠ থেকে দূরে রাখতে বিভিন্ন অপকৌশল নিয়ে মাঠে নেমেছেন। নির্বাচনকে সামনে রেখে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে বলে আশঙ্কা করছি। নির্বাচনের শুরু থেকেই শাহীন চাকলাদারের লোকজন আমার কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি-ধামকি দিয়ে ব্যর্থ হয়ে নিজেরাই নৌকার অফিস পুড়িয়ে সেই দায় আমার কর্মীদের উপর চাপানোর চেষ্টা করছে। আমাকে ও আমার কর্মীদের হয়রানি করতে আরও অনেক নৌকার অফিস পুড়িয়ে দেওয়ার নাটক তৈরি করতে পারে বলে আশঙ্কা করছি।
তিনি আরও বলেন, শাহীন চাকলাদারকে ভোট না দিলে কেন্দ্রে না যাবার হুমকিও দিচ্ছে তাদের কর্মীরা। যার অডিও ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এসব বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দিয়েছি। শাহীন চাকলাদারের লোকজন যাতে নির্বাচনে কোন প্রকার সহিংস ঘটনা ঘটাতে না পারে তার জন্য নির্বাচন কমিশনকে জোর দৃষ্টি রাখার দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনকালে কেশবপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জি এম কবির হোসেনসহ শামসুর গাজী, আব্দুল লতিফ, আব্দুস সালাম, নুরুল ইসলাম, খন্দকার সোহরাব, তরিকুল ইসলাম প্রমুখ। #




আপনার মূল্যবান মতামত দিন: