আপনারা সহযোগিতা করলে কেশবপুরে ব্যাপক উন্নয়ন করা সম্ভবঃ এমপি আজিজ

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২৪ ১৩:৪২

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২৪ ১৩:৪২

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ


যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য আজিজুল ইসলাম বলেছেন, কেশবপুরের বিভিন্ন ইউনিয়নের রাস্তা- ঘাট পাকাকরনের পরিকল্পনা গ্রহন করা হয়েছে। আপনাদের সহযোগিতা পেলে কেশবপুরের ব্যাপক উন্নয়ন করা সম্ভব হবে। পলি জমে যেসব এলাকায় খাল- বিলে জলাবদ্ধতা হয়ে রয়েছে তার তালিকা করতে নির্দেশনা দেয়া হয়েছে। আশা করি দ্রুত খাল খনন করে জলাবদ্ধতা দূর করা সম্ভব হবে।
আমি স্বপ্ন দেখি কেশবপুর উপজেলার প্রত্যোকটি রাস্তাঘাট পাকা হবে। পাকা রাস্তাগুলো সোলার লাইট দ্বারা আলোকিত করা হবে। শিক্ষা প্রতিষ্ঠানের অভাবে কোনো শিক্ষার্থী ঝরে পড়বে না। কেশবপুরের মজিদপুর ইউনিয়নের শ্রীফলা বাজারের হাফিজিয়া মাদ্রাসার মাঠে মঙ্গলবার বিকেলে যুবসমাজ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক।
এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন , মুফতী রিজোওয়ান রফিকী, কেশবপুর পল্লী বিদ্যুৎ অফিসের পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদ, পৌর কাউন্সিলর জি এম কবির হোসেন, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জি এম হাসান, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, যুবলীগ নেতা টিপু সুলতান, আব্দুল্লাহ,খান রকি, ছাত্রলীগ নেতা প্রান্ত সাহা, মুস্তাফিজুর রহমান প্রমুখ।
ওইদিন সন্ধ্যায় বিদ্যানন্দকাটি ইউনিয়নের জলাবদ্ধ হয়ে পড়া হিজলডাঙ্গা কাদার বিল পরিদর্শন করে জলাবদ্ধতা দূরীকরনে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন আজিজুল ইসলাম (এমপি) খন্দকার আব্দুল আজিজ।




আপনার মূল্যবান মতামত দিন: