শাসক হয়ে নয়, অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে এসেছি: এমপি ইয়াকুব আলী

মণিরামপুর প্রতিনিধি।। | প্রকাশিত: ২ মার্চ ২০২৪ ২২:২১

মণিরামপুর প্রতিনিধি।।
প্রকাশিত: ২ মার্চ ২০২৪ ২২:২১

ছবি- নিউজ প্রতিনিধির পাঠানো তথ্য চিত্র

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।।
যশোর—৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, ‘গত ১০বছর যারা অসহায়, লাঞ্ছিত হয়েছেন আমি তাদের পাশে দাঁড়াতে এসেছি, শাসক হয়ে শোষণ করতে আসিনি। এই মণিরামপুরে এতদিন দু:শাসন চলেছে। এই দু:শাসন বন্ধ করে মণিরামপুরে আবারও শান্তি ফিরিয়ে আনব। আমি বিশ্বাস করি, যারা আমাকে ভোট দিয়ে জয়ী করেছেন আমি প্রত্যেকটি ভোটের সমমর্যাদা দেব এবং যারা ভোট দেননি আমি তাদের পাশেও থাকব। মণিরামপুরে আর কাউকে অন্যায়—অত্যাচার করতে দেওয়া হবে না’।
শনিবার বিকেলে উপজেলার পাঁচপোতা পার—বাজার মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগ কতৃর্ক আয়োজিত গণসংবর্ধনায় সংগঠনের সভাপতি ও সাবেক ইউপি চেবয়ারম্যান মাস্টার জহুরুল ইসলামের সভাপতিত্বে এমপি আরও বলেন, ‘আমি পরিকল্পনা করছি, আধুনিক গণতান্ত্রিক ব্যবস্থার মধ্য দিয়ে মণিরামপুরে উন্নয়নে কাজ করব। আমি রাজনীতি শুরু করেছি আমার উপজেলার খেটে খাওয়া সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করার জন্য। আমি নির্বাচনের সময় প্রতিটি গ্রাম ঘুরেছি, দেখেছি রাস্তাঘাট নিয়ে মানুষের কত কষ্ট—দুর্দশা। কথা দিচ্ছি এই কষ্ট আর থাকবে না’। এর আগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ নবনির্বাচিত সংসদ সদস্য এস এম ইয়াকুব আলীকে ফুলেল শুভেচ্ছা জানান।
হরিহরনগর ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা কামাল ও শরিফ আহমেদ শরিফের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিএম মজিদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেন, গৌর কুমার ঘোষ, হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আইন বিষয়ক সম্পাদক মহসিন কবীর।




আপনার মূল্যবান মতামত দিন: