কেশবপুরে জেলা জাতীয় কৃষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

অলিয়ার রহমান | প্রকাশিত: ২৮ মে ২০২৩ ০৩:৪১

অলিয়ার রহমান
প্রকাশিত: ২৮ মে ২০২৩ ০৩:৪১

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


কেশবপুরে শনিবার বিকেলে যশোর জেলা জাতীয় কৃষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।
যশোর জেলা জাতীয় কৃষক সমিতির আহ্বায়ক বৈকুণ্ঠ বিহারী রায়ের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সবদুল হোসেন খান। উদ্বোধন করেন জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা জাতীয় কৃষক সমিতির সহসভাপতি বাবর আলী গোলদার ও জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি ইউনুচ আলী তালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা জাতীয় কৃষক সমিতির সভাপতি শওকত হোসেন।
সম্মেলনে কৃষক নেতা কেশবপুরের অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকীকে সভাপতি ও অভয়নগর উপজেলার বৈকুণ্ঠ বিহারী রায়কে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট জেলা জাতীয় কৃষক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি বাবর আলী গোলদার (কেশবপুর), গোলাম মোস্তফা (বাঘারপাড়া) ও সনজিৎ বিশ্বাস (মণিরামপুর), সহসাধারণ সম্পাদক গফফার রহমান (যশোর সদর), সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ (যশোর সদর), কোষাধ্যক্ষ শওকত হোসেন (কেশবপুর), প্রচার সম্পাদক আজিজুর রহমান (বাঘারপাড়া), দপ্তর সম্পাদক জাকির হোসেন (বাঘারপাড়া) এবং তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক নিহার হালদার (অভয়নগর)। এছাড়া কার্যনির্বাহী এ কমিটিতে ৮ জনকে সদস্য করা হয়েছে। #




আপনার মূল্যবান মতামত দিন: