চিরিরবন্দরের দূর্গাডাঙ্গায় আধুনিক দুর্গা মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন

পি. কে রায়, স্টাফ রিপোর্টার।। | প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৯

পি. কে রায়, স্টাফ রিপোর্টার।।
প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৯

দৈনিক সমসাময়িক ফটো।

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দূর্গাডাঙ্গায় শ্রী শ্রী দুর্গা মন্দির নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় দূর্গাডাঙ্গা পুরাতন কেন্দ্রীয় বারোয়ারী শ্রী শ্রী দূর্গা মন্দির নির্মাণের শুভ উদ্বোধন করেন চিরিরবন্দর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সুমন দাস ও ভিয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাপষ কুমার রায় সানু।

দূর্গাডাঙ্গা পুরাতন কেন্দ্রীয় বারোয়ারী শ্রী শ্রী দূর্গা মন্দির কমিটির আয়োজনে মন্দির কমিটির সভাপতি ডাঃ নগেন্দ্র নাথ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চিরিরবন্দর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সুমন দাস।

উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সুমন দাস প্রধান অতিথির বক্তব্যে বলেন, "বর্তমান সরকারের সময়ে সকল ধর্ম বর্ন, নির্বিশেষে সকল মানুষ, যে যার ধর্মের রীতিনীতি, আচার অনুষ্ঠান পালন করে যাচ্ছেন। দূর্গাডাঙ্গায় কেন্দ্রীয়ভাবে একটি ধর্মচর্চা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে আমি উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। দুর্গাডাঙ্গার মানুষের মধ্যে ধর্ম নিয়ে কোন মতবিরোধ নেই। সকল ধর্মের মানুষ এক সঙ্গে ধর্মীয় অনুষ্ঠান পালন করে যাচ্ছে। দুর্গাডাঙ্গায় যে আধুনিক দুর্গা মন্দির নির্মাণকাজ শুরু হচ্ছে, সেটা অনেক আনন্দের বিষয়"।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভিয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাপষ কুমার রায় সানু, মন্দিরের সেবাহিত রবীন্দ্র নাথ রায়।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও শাশারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার রায়, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সঞ্জয় কুমার রায় রানা, ডাঃ সুনীল কুমার রায়, সুমন রায়, তেজেন্দ্র নাথ রায়, সেপাল রায়সহ মন্দির কমিটির সকল সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।




আপনার মূল্যবান মতামত দিন: