চিরিরবন্দরে বর্ণিল আয়োজনে “দৈনিক আমাদের সময়" পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঢাকা থেকে।। | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩ ০৭:১৯

ঢাকা থেকে।।
প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩ ০৭:১৯

ফাইল ফটো

পি কে রায়, স্টাফ রিপোর্টারঃ শিক্ষা নগরী চিরিরবন্দরে, “সময় এবার আমাদের-বাংলাদেশের” শ্লোগানকে সামনে রেখে বর্ণিল আয়োজনের মাধ্যমে দেশের অন্যতম শীর্ষ স্থানীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবরৱ) দুপুর ২ ঘটিকায় উপজেলা কৃষক প্রশিক্ষণ হলরুমে “দৈনিক আমাদের সময়” পত্রিকার চিরিরবন্দর উপজেলা প্রতিনিধি ও উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহাফুজুল ইসলাম আসাদ’এর সভাপতিত্বে ও চিরিরবন্দর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মাদ মানিক হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম শরিফুল হক।

এ সময় প্রধান অতিথি এ কে এম শরিফুল হক বলেন, "সংবাদপত্র হচ্ছে চারটি স্তম্ভের একটি স্তম্ভ, এর গুরুত্ব উপলদ্ধি করে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে কাজ করতে হবে। বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় খবরের কাগজ “দৈনিক আমাদের সময়” পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। সেই সাথে “দৈনিক আমাদের সময়” পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার সাহা, দিনাজপুর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাডঃ সামছুর রহমান পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, দৈনিক চিরিরবন্দর নিউজ এর সম্পাদক খালেকুজ্জামান বুলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দীন গোলাপ, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন, দৈনিক পত্রালাপ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ ফজলুর রহমান, মেহের হোসেন রেসিডন্সিয়াল মডেল স্কুলের অধ্যক্ষ মিজানুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাডঃ সামছুর রহমান পারভেজ বলেন, "পত্রিকাটি গত ১৯বছরে এ দেশের কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আমাদের সময় পত্রিকা তার নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে দেশের সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে"।

অতিথিবৃন্দ পত্রিকাটির উত্তোরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন। এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি কুরবান আলী, দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার প্রদীপ কুমার রায়, ডিআরবি টিভি ডট লাইভ ও খোলা কাগজ উপজেলা প্রতিনিধি ভরত রায় প্রত্যয়, দৈনিক মুক্ত খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি গোলাম মোস্তফা নীরব, দৈনিক বাংলাদেশ সকাল এর প্রতিনিধি বেলাল হোসেন, দৈনিক দেশের কন্ঠের আকতার হোসেন, দৈনিক ভোরের কাগজের চিরিরবন্দর প্রতিনিধি আব্দুস সালাম, দৈনিক উত্তরার আসলাম আলী আঙ্গুর, দৈনিক আলোকিত সকাল এর একরামুল হক চঞ্চল, দৈনিক ভোরের ডাক এর খানসামা প্রতিনিধি জে আর জামান, প্রতিদিনের বাংলাদেশ এর ভুবন সেন, দৈনিক আজকের পত্রিকার এস এম রকি, লায়ন ইসলাম, দৈনিক তালাশ এর বিক্রম সরকার বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোর্শেদ আলম জুন, মিজানুর রহমান প্রমূখ।




আপনার মূল্যবান মতামত দিন: