কেশবপুর বাহরুল উলুম কামিল এম.এ মাদ্রাসার আলিম ১ম বর্ষ ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের বরণ

অলিয়ার রহমান | প্রকাশিত: ৮ অক্টোবর ২০২৩ ২৩:৩০

অলিয়ার রহমান
প্রকাশিত: ৮ অক্টোবর ২০২৩ ২৩:৩০

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুর বাহরুল উলুম কামিল (এম.এ) মাদ্রাসার আলিম ১ম বর্ষ -২০২৩ ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের বরণ উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান করা হয়েছে।

রোববার ( ৮ অক্টোবর) কেশবপুর বাহরুল উলুম কামিল মাদরাসায় আলিম ১ম বর্ষ -২০২৩ ভর্তিকৃত ছাত্র ছাত্রীদের বরণ উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওঃ মোঃ ফসিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা দেন অত্র প্রতিষ্ঠানের কার্য্যনির্বাহী কমিটির সহ-সভাপতি কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মছিহুর রহমান।
বিশেষ অতিথির বক্তৃতা দেন কার্য্যনির্বাহী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মশিয়ূর রহমান, সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক আলহাজ্ব রুহুল কুদ্দুস,অত্র মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ মোঃ আব্দুল হাই, মুহাদ্দিস মুস্তাফিজুর রহমান, আহসান উল্ল্যাহ আজহারী (ফকিহ), কামরুজ্জামান। ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য দেন হাবিবা রহমান, ৮ম শ্রেণী, কুরআন তেলওয়াত করেন আতিকুল ইসলাম, ইসলামী সংগীত পরিবেশন করেন তারেক মাসুম ও আহনাফ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মোঃ আব্দুছ ছামাদ ,অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক, (গণিত) মোঃ জিল্লুর রহমান। এসময় নতুন ছাত্র ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।#




আপনার মূল্যবান মতামত দিন: