কেশবপুরে কেন্দ্রীয় কালী মন্দিরের কমিটি গঠন সভাপতি শ্যামল সরকার, সম্পাদক কনক সেন

অলিয়ার রহমান | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০৩

অলিয়ার রহমান
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০৩

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


কেশবপুর সর্বজনীন শ্রী শ্রী কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা পরিষদের কমিটি ২১ সদস্য বিশিষ্ট গঠন করা হয়েছে। মন্দিরের সভাকক্ষে রোববার সন্ধ্যায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্যামল সরকারকে সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী কনক সেনকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদী ওই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি পংকজ দাস ও দুলাল চন্দ সাহা, সহসাধারণ সম্পাদক স্বপন মুখার্জী, কোষাধ্যক্ষ উদয় শংকর সিংহ, প্রকাশনা সম্পাদক প্রবীর দত্ত, সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, নারী সম্পাদক শ্যামলী সাহা, মন্দির ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আশুতোষ মজুমদার, দপ্তর সম্পাদক শংকর পাল, নির্বাহী সদস্য সুকুমার সাহা, চন্দ্র শেখর সাহা, মদন সাহা অপু, গৌতম সেন, উৎপল দে, বাবলু ঘোষ, সঞ্জয় দে, শিবু প্রসাদ চক্রবর্তী, কার্তিক রায় ও সত্যজিৎ সাহা বুলু।
কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত ওই সভার সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক সুকুমার সাহা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মদন সাহা অপু, পংকজ দাস, উৎপল দে, আশুতোষ মজুমদার, শংকর পাল প্রমুখ। #




আপনার মূল্যবান মতামত দিন: