প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন এসএম ইয়াকুব আলী

দৈনিক সমসাময়িক নিউজ ডেস্ক।। | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২ ০৮:০৫

দৈনিক সমসাময়িক নিউজ ডেস্ক।।
প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২ ০৮:০৫

ফাইল ফটো

তোমার জন্যি পথ চেয়ে বসে আছি, ফি বছর তোমার দেওয়া কাপড়-চোপড় পরে ঈদির মাঠে নামাজ পড়তি যায়, মেলাদিন বাঁচায় রাহুক, এই দুয়া করি’ শুক্রবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে এমনি অভিব্যক্তি প্রকাশ করছিলেন মণিরামপুর উপজেলার লাউড়ী গ্রামের বয়বৃদ্ধ করিমন নেছা।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী উপজেলার বিভিন্ন এলাকার আট শতাধিক অসহায় নারী-পুরুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। ঈদ উপহারের মধ্যে রয়েছে শাড়ী, লুঙ্গী ও নগদ অর্থ। শুক্রবার জুমাতুল বিদার দিনে ইয়াকুব আলীর আগরহাটি গ্রামের বাড়ীতে বিভিন্ন এলাকা থেকে সকাল থেকেই দুঃস্থ ও অসহায় নারী-পুরুষ আসতে থাকেন। কেউবা নছিমনে, কেউবা ভ্যানে চড়ে, আবার কেউবা হেঁটে হেঁটে শাড়ী-লুঙ্গী এবং নগদ অর্থ নিয়ে ঈদের আনন্দ কাটাতে ছুটে চলেছেন ইয়াকুবের বাড়ীতে, এ যেন হৃদয় স্পৃর্শী এক অবর্নণীয় দৃশ্য।
এস এম ইয়াকুব আলী বলেন, সারাবিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন মানবতার রোল মডেল। তিনি বিশ্ব মানবতার মা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় অসহায় ও সমাজে পিছিয়ে পড়া মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। তার উৎসাহেই তার পক্ষে এই ঈদ উপহার অসহায়দের মাঝে বিতরণ করা হলো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে সুস্থ্য থেকে দেশ পরিচালনা করতে পারেন, সেই দোয়া সকলের কাছে কামনা করি।
ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব জবেদ আলী সরদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ডা. মেহেদী হাসান, মণিরামপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু, সহ-সভাপতি জিএম ফারুক আলম, নির্বাহী সদস্য আব্দুল মতিন, সিনিয়র সাংবাদিক অধ্যাপক মোহাম্মাদ বাবুল আকতার, প্রবাসী সাংবাদিক মনিরুজ্জামান টিটো, এস এম ইয়াকুব আলীর ছোট ছেলে ফুয়াদ রেদওয়ান, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক হাজী আহাদুল করিম, স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু, ফজলুর রহমান, শিউলী বেগম, সাবেক কৃষি কর্মকর্তা আব্দুস সামাদ, রিপন হোসেন, সাদ আল নাঈম প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: