মণিরামপুরে সাংবাদিকের পিতার জানাজা সম্পন্ন

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর।। | প্রকাশিত: ৪ মে ২০২২ ২২:৪০

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর।।
প্রকাশিত: ৪ মে ২০২২ ২২:৪০

মণিরামপুরের শাহাদাত হোসেন গাজী (খোকনের) জানাজা নামাজ অনুষ্ঠিত

দৈনিক সমসাময়িক অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মেঃ শাহ জালালের পিতা শাহাদাত হোসেন গাজী খোকন (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না------রাজেউন)। ঈদের দিন মঙ্গলবার (৩ই মে ২০২২ইং) রাত ১১.৪৫ টার দিকে হৃদরোগে আক্রান্ত যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজের জানাজা বুধবার সকাল সাড়ে ১০.৩০টায় মণিরামপুর পৌরসভার দূর্গাপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। এরপর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
শোকসপ্তত পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন তার একমাত্র ছেলে সাংবাদিক শাহ জালাল। এছাড়াও নামাজে জানাজা  অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও সিটি প্লাজা, যশোর-এর স্বত্বাধিকারী এস এম ইয়াকুব আলী, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান আসাদ, দৈনিক সমসাময়িক অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও কবি অলিয়ার রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ডা. মেহেদী হাসান, স্থানীয় কাউন্সিলর আদম আলী, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ফরিদুল ইসলাম, মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম মজনুর রহমানসহ অন্যান্যরা, সাংবাদিক নুরুল হক মরহুমের আত্মীয় স্বজন, গ্রামবাসী।



আপনার মূল্যবান মতামত দিন: