যশোরে ৯১৮ এর শ্রমিক ভোটে লালটু বাহাদুর পরিষদের বিজয়

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।। | প্রকাশিত: ১ অক্টোবর ২০২২ ০৯:০৭

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।।
প্রকাশিত: ১ অক্টোবর ২০২২ ০৯:০৭

ফাইল ফটো

যশোর জেলা ট্রাক, ট্রাক্টর, ক্যাভার্ড ভ্যান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে শুক্রবার সম্পন্ন হয়েছে।

নির্বাচনে লাল্টু-বাহাদুর পরিষদ নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। পলিটেকনিক ইন্সটিউিটের হোস্টেলে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহন চলে।

৪ হাজার ৬০৬ জন ভোটারের মধ্যে ৩ হাজার ৬২৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন লাল্টু-বাহাদুর পরিষদের খায়রুল ইসলাম লাল্টু।

তিনি পেয়েছেন ২ হাজার ৫২ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলম-নসু পরিষদের আলমগীর সিদ্দিকী ১ হাজার ২২৫ ভোট ও স্বতন্ত্র প্রার্থী লুৎফর রহমান ছোট ২৩২ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লাল্টু-বাহাদুর পরিষদের নাজিম উদ্দীন বাহাদুর। তিনি পেয়েছেন ২ হাজার ৩৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নসু শেখ পেয়েছেন এক হাজার ৩১ ভোট।

লাল্টু-বাহাদুর পরিষদের বিজয়ীরা হলেন, সহসভাপতি আফসার উদ্দীন (২০০৪) ভোট, সহসাধারণ সম্পাদক আনোয়ার বিশ্বাস (২১৩১) ভোট, দেলোয়ার হোসেন দুলু (২০৭৭) ভোট, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন (২১৬১) ভোট, প্রচার সম্পাদক আশিকুর রহমান (২১৮৯) ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান (২১০৮) ভোট, দফতর সম্পাদক মামুন হোসেন রনি (২১৩১) ভোট, কোষাধ্যক্ষ শফিকুজ্জামান মনু (২১৩০) ভোট, সড়ক সম্পাদক কবীর হোসেন (২১২৯) ভোট, তহিদুর রহমান (২১১৩) ভোট, সদস্য দুলু শেখ (২১০৪) ভোট, মিজানুর রহমান (২০৮৯) ভোট, সাইফুজ্জামান শাহিদ (২১০০) ভোট ও সেলিম রেজা (২০৮৩) ভোট।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন যশোরের সাবেক পৌরমেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সদস্য সচিব মাহাবুবুল আলম মজনু, সদস্য প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান ও গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন।

যশোর জেলা ট্রাক, ট্রাক্টর, ক্যাভার্ড ভ্যান, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি খায়রুল ইসলাম লাল্টু জানান, আমার পরিষদকে নির্বাচিত করায় সকল ভোটারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।




আপনার মূল্যবান মতামত দিন: