কেশবপুরে ৫ ইউনিয়নে বিএনপি’র শীর্ষ ৩ পদের নেতা নির্বাচনের তফসিল ঘোষণা

অলিয়ার রহমান | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২ ০৮:০০

অলিয়ার রহমান
প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২ ০৮:০০

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ
কেশবপুর উপজেলার ৫টি ইউনিয়ন বিএনপি’র শীর্ষ ৩টি পদের নেতা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গত রবিবার যশোর জেলা বিএনপি ওই তফসিল ঘোষণা করে। 
জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার এড. জাফর সাদিক এবং জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও নির্বাচন কমিশনার মারুফুল ইসলাম স্বাক্ষরিত পৃথক পত্রে এ তফশিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর ৮নং সুফলাকাটি ইউনিয়নে, ২৯ নভেম্বর ১১নং হাসানপুর ইউনিয়নে, ১ ডিসেম্বর ১নং ত্রিমোহিনী ইউনিয়ন, ২ ডিসেম্বর ৬নং কেশবপুর সদর ইউনিয়ন ও ৩ ডিসেম্বর ৫নং মঙ্গলকোট ইউনিয়নে শীর্ষ ৩টি পদের নেতা নির্বাচনের ভোট গ্রহণ, গণনা ও ফলাফল ঘোষণার দিন ধার্য্য করা হয়। সকল ইউনিয়নের নির্ধারিত তারিখে বেলা ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। 


তফসিলে আরো উলে­¬খ করা হয়েছে, ৮নং সুফলাকাটি ইউনিয়নের ১৬ নভেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ১৭ নভেম্বর আপত্তি গ্রহণ, ১৮ নভেম্বর আপত্তি সংশোধন ও চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১৮ নভেম্বর মনোনয়ন ফরম বিক্রয়, ১৯ নভেম্বর মনোনয়ন ফরম জমা, ১৯  নভেম্বর যাচাই বাচাই, ২০ নভেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ, ২১ নভেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

এছাড়া ১১নং হাসানর্পু ইউনিয়ন, ১নং ত্রিমোহিনী ইউনিয়ন, ৬নং কেশবপুর ইউনিয়ন ও ৫নং মঙ্গলকোট ইউনিয়নের খসড়া ভোটার তালিকা প্রকাশ, আপত্তি গ্রহণ, আপত্তি সংশোধন ও চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, মনোনয়ন ফরম বিক্রয়, মনোনয়ন ফরম জমা, যাচাই বাচাই, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ স্ব স্ব ইউনিয়নের নির্ধারিত তারিখে সম্পন্ন হবে। নির্বাচনের সকল কার্যক্রম কেশবপুর উপজেলা বিএনপি কার্যালয়ে সম্পন্ন হবে। তফসিল ঘোষণাকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন আজাদ, থানা বিএনপি’র আহবায়ক মশিয়ার রহমান, যুগ্ম-আহবায়ক প্রভাষক আব্দুর রাজ্জাক, প্রভাষক আলাউদ্দিন আলা, মাসুদুজ্জামান মাসুদ, রেজাউল ইসলাম প্রমুখ।




আপনার মূল্যবান মতামত দিন: