যশোরে আওয়ামী যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশে ও মিছিল

মোঃ ওয়াজেদ আলী বিশেষ প্রতিনিধি।। | প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩ ০৫:১৫

মোঃ ওয়াজেদ আলী বিশেষ প্রতিনিধি।।
প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩ ০৫:১৫

দৈনিক সমসাময়িক ফটো।

যশোরে বিএনপি -জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিশাল শান্তি সমাবেশ ও মিছিল করেছেন জেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। সোমবার (১৩ মার্চ) বিকালে যশোর জেলা শাখা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া শান্তি মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভৈরব চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায়, যশোর সদরের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সার্বিক সহযোগিতায় এবং জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুলের উদ্যোগে এই শান্তি সমাবেশ ও মিছিল করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, ত্রাণ ও পুনঃবাসন সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, শ্রম ও কল্যাণ সম্পাদক কামরুজ্জামান মামুন, অর্থ সম্পাদক ফিরোজ আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক মাসুদ হোসেন, শহর যুবলীগের যুগ্ম-আহবায়ক সোলাইম্যান খান রাফেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজান কবির শিপলু, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ, যবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একরামুল কবির দ্বীপ, হোমিওপ্যাথিক কলেজের ভিপি ওসমানুজ্জামান সাকিব, শহর ছাত্রলীগের সদস্য তছিকুর রহমান রাসেল, শামীম আহমেদ, সদর উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ ইমরান আলী, সোহেল রানা রনি, তুহিন হোসেন, ছাত্রলীগ নেতা শফিক আহমেদ, তৌফিকুর রহমান বর্ষন, যুবলীগ নেতা সাইদুর রহমান রিপন, সাব্বির হোসেন অপু, স্বাধীন হোসেন, রাসেল হোসেন, সজিব হোসেন, সুজন হোসেন প্রমুখ। এই শান্তি সমাবেশে যশোরের নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা রাজু আহম্মেদ সহস্রাধিক নেতাকর্মীর একটি বিরাট মিছিল নিয়ে অংশগ্রহণ করেন, পাশাপাশি অনান্য সকল নেতৃবৃন্দও মিছিল সহকারে অংশ নেন।
দড়াটানার ভৈরব চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, উন্নয়নের স্বার্থে জাতির কল্যাণে শেখ হাসিনাকে বার বার রাষ্ট্রক্ষমতায় আনার বিকল্প নেই। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশ ও জাতি নিরাপদ থাকবে।

আগুন সন্ত্রাস, জঙ্গিবাদের মদদদাতা বিএনপি-জামায়াত কোনভাবেই অপতৎপরতা চালাতে পারবে না। উন্নয়নের মহাসড়কে কোন বাঁধায় টিকে থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা শতভাগ বাস্তবায়ন হবে। তাই জাতির বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে।



আপনার মূল্যবান মতামত দিন: