কেশবপুরে জাতীর পার্টি প্রার্থীর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

অলিয়ার রহমান | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩ ১০:২৮

অলিয়ার রহমান
প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩ ১০:২৮

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ (কেশবপুর) আসনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী জি এম হাসান সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। বুধবার দুপুরে কেশবপুর প্রেসক্লাব মিলনায়তনে তিনি নেতাকর্মীদের নিয়ে ওই মতবিনিময় করেন।
মতবিনিময়কালে লাঙ্গল প্রতীকের প্রার্থী উপজেলা জাতীয় পার্টির সভাপতি জি এম হাসান বলেন, বলেছেন, আমি সাংবাদিকদের মাধ্যমে জানাতে চাই- আমার কোন কর্মীকে যদি কেউ হুমকি-ধামকি ও ভয়ভীতি দেয় সঙ্গে সঙ্গে আমি ভোট বর্জন করবো। গত ২২ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করতে যশোরে আসলে আমি তাঁকে বলেছি, আপনার কথামতো জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করেছে। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন করার দায়িত্ব আপনার। আপনি (প্রধান নির্বাচন কমিশনার) যদি নির্বাচন সুষ্ঠু না করেন তাহলে আমরা জাতীয় পার্টি খুলনা বিভাগে ভোট বর্জন করবো।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির সভাপতি জি এম হাসান বলেন, নির্বাচন নিয়ে এখনো অবধি প্রশাসনের কার্যক্রমে আমি সন্তুষ্ট। এ ছাড়া নির্বাচনে জয়লাভ করার ব্যাপারে আমি আশাবাদী।
সংবাদ সম্মেলনকালে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রুহুল আমীন খান, সাংগঠনিক সম্পাদক মোসলেম উদ্দিন, দপ্তর সম্পাদক এম এ মান্নান, পৌর শাখার সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু বক্কার সিদ্দিক, উপজেলা যুব সংহতির সভাপতি শাহিনুর রহমান প্রমুখ। #




আপনার মূল্যবান মতামত দিন: