মুন্সিগঞ্জের গজারিয়ায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ,স্মার্ট আইডি কার্ড প্রদান

গজারিয়া প্রতিনিধিঃ | প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২ ০৭:৪৯

গজারিয়া প্রতিনিধিঃ
প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২ ০৭:৪৯

ছবিঃ নিউজ

গজারিয়া প্রতিনিধিঃ
মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার ভবেরচরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানের প্রথমে কোরআন তেলাওয়াত , দোয়া ও সংক্ষিপ্ত আলোচনা শেষে উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরীর উপস্থিতিতে ৪৪২জন মুক্তিযোদ্ধাকে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু করা হয় ।

ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানের আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা শিকান্দর আলী প্রমুখ ।

ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড গ্রহণ শেষে বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট শিক্ষানুরাগী হাফিজ আহমেদ বলেন বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উদ্যোগকে অত্যন্ত প্রশংসনীয় বলেছেন। এই ডিজিটাল কার্ড ব্যবহারের মাধ্যমে সত্যিকারের মুক্তিযোদ্ধা সম্মান বৃদ্ধি পাবে এবং ব্যাংক কার্যক্রম সহ বিভিন্ন অফিস আদালতে সঠিক মুক্তিযোদ্ধা হিসাবে কাজের অগ্রাধিকার দেওয়া হবে। সরকারের এই পদক্ষেপ অত্যন্ত প্রশংসনীয় এবং সুমা উপযোগী পদক্ষেপ বলেছেন একাধিক মুক্তিযোদ্ধা ।




আপনার মূল্যবান মতামত দিন: