গজারিয়া নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালিত

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।। | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪ ২৩:১১

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।।
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪ ২৩:১১

দৈনিক সমসাময়িক ফটো।।

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

গজারিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে গজারিয়া পাইলট উচ্চবিদ্যালয় মাঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, স্বাধীনতার শ্বেত পায়রা ও বেলুন উড়িয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লে, বীর মুক্তিযুদ্ধাদের সংবর্ধনাসহ নানা আয়োজনে দিবসটি পালিত হয়েছে।

এর আগে সকাল সাড়ে ৬টায় গজারিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের কর্মসূচি শুভ সূচনা হয়। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে উত্তোলন করা হয় জাতীয় পতাকা। পরে উপজেলা পরিষদ চত্বরে শহীদদের স্মৃতি পুস্পস্তবক অর্পন করা হয়।

কুজকাওয়াজে অংশগ্রহণ করেন পুলিশ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ফায়ার সার্ভিস এ- সিভিল ডিফেন্স, রোভার স্কাউট ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

উপজেলা নির্বাহী অফিসার কোহিনূর আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকি খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো রাজিব খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেনসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিকবৃন্দ ও সুধিজনরা।




আপনার মূল্যবান মতামত দিন: