জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন

রাশেদ রেজা মাগুরা থেকে... | প্রকাশিত: ২৬ মার্চ ২০২৪ ১৭:২৯

রাশেদ রেজা মাগুরা থেকে...
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৪ ১৭:২৯

দৈনিক সমসাময়িক ফটো।।
মাগুরায় যথাযোগ্য মর্যাদায় মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
 
৫৪তম জাতীয় দিবসটি উপলক্ষে আজ ২৬শে মার্চ মঙ্গলবার সকাল ৭টায় মাগুরা নোমানী ময়দানে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মোহম্মাদ আবু নাসের বেগ, পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ। এরপর সকাল ৮টায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে মাগুরা জেলা প্রশাসক জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন এবং শান্তির দূত পায়রা উড়িয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষণা করেন। এরপর মাগুরা জেলা পুলিশ, আনসার ব্যাটেলিয়ন, জেলা কারাগার,ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সহ বিভিন্ন স্কুলের কয়েকটি দলের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়, কুচকাওয়াজ শেষে, বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 
জেলা প্রশাসক মাগুরা মোহাম্মদ আবু নাসের বেগের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আ.ফ.ম. আব্দুল ফাত্তাহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ মাগুরা জেলা শাখা, মাগুরা পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম (বার), মাগুরা সদর উপজেলার চেয়ারম্যান আবু নাসির বাবলু, সিভিল সার্জন ডাঃ শামীম কবিরসহ প্রমূখ।
 
আলোচনা শেষ জেলা প্রশাসক মাগুরা মোঃ আবু নাসের বেগ উপস্থিতিতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও সভাপতির সমাপণী বক্তব্যর মধ্যে দিয়ে সাংস্কৃতিক অনুষ্টান ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান শেষ হয়।



আপনার মূল্যবান মতামত দিন: