মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ এর কেন্দ্রীয় কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১ ০৫:৩৬

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১ ০৫:৩৬

ছবি সমসাময়িক

নিউজ ডেস্ক।। 

মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ এর ১ম জাতীয় সম্মেলনে মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সাংগঠনিক সম্পাদক শাফি সমুদ্র এর সভাপতিত্বে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ১৩ ডিসেস্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্বাধীন বাংলাদেশের প্রথম পতাকাবাহী বীর মুক্তিযোদ্ধা মহিব উল ইসলাম ইদু ভাই, অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ভাইস চেয়ারম্যান জনাব টিপু সুলতান, অনুষ্ঠান উদ্ধোধন করেন জনাব আনোয়ার হোসেন ভাই-চেয়ারম্যান, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কাজী টিটো যুগ্ম মহাসচিব, অন্যান্য অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সাংগঠনিক সম্পাদক ইলিয়াস মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আসফার ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক আয়শা দীপা, তথ্য ও গবেষণা সম্পাদক হাসনাত শাহীন, আইন বিষয়ক সম্পাদক এস এম মাহবুবুল করিমসহ জাতীয় নেতৃবৃন্দ।
সম্মেলনে যুগ্ম মহাসচিব কাজী টিটো নবনির্বাচিত ৮৩ সদস্যদের নাম ঘোষণা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও প্রগতিশীল ছাত্রী বীরমুক্তিযোদ্ধা তনয়া শাকেরা তাসনীম ইরাকে সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা সুযোগ্য তনয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ইডেন কলেজের ছাত্রী আশফুন নাহার এলিজাকে সাধারন সম্পাদক ঘোষণা করে ৮৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন। নতুন সভাপতি-সাধারণ সম্পাদকসহ মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ এর উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অনুষ্ঠানের অতিথিবৃন্দ ফুল দিয়ে বরণ করেন।
মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ এর পক্ষে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সামাজিক যোগাযোগের মাধ্যমে তাদের অভিব্যক্তি প্রকাশ করেন। প্রথম জাতীয় সম্মেলনে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে তাদেরকে নির্বাচিত করায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর মাননীয় চেয়ারম্যান জনাব মোঃ সোলায়মান মিয়া ভাইজান এবং মহা সচিব শফিকুল ইসলাম বাবু ভাইজান, মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ গঠন সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক শাফি সমুদ্র ভাইকে মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে। সেই সাথে সম্মেলনে উপস্থিত সকল জাতীয় নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছে।
তারা ব্যাক্ত করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ সর্বদা মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত থাকবে এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ৩০{42d7c02d75ed8ad2566d5e0848d1e673e35e1703bc782a9c186d8d8d27235b37} কোটা ফেরত সহ ৭ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ সক্রিয় থাকবে।
অচিরেই মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। সংগঠনের সঙ্গে সক্রিয় সকলকে পরবর্তীতে যোগ্যতা অনুসারে পূর্ণাঙ্গ কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন: