মনিরামপুরে যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শাহাজান শাকিল, মণিরামপুর প্রতিনিধি।। | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩ ০২:৪৩

শাহাজান শাকিল, মণিরামপুর প্রতিনিধি।।
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩ ০২:৪৩

দৈনিক সমসাময়িক ফটো।

যশোরের মণিরামপুর ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ পালিত হয়েছে। ২৬শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে শহীদ মিনার ও বঙ্গবন্ধু ম্যুরাল প্রাঙ্গণে মণিরামপুর উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করেন সুধীজনেরা।তারপর শহীদ মিনার উন্মুক্ত করা হয় জনসাধারণের জন্য।পুস্পস্তবক অর্পনের সময় উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্থানীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জনাব স্বপন ভট্টাচার্য্য এমপি, মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান, ফায়ার সার্ভিস অফিসার প্রণাব কুমার বিশ্বাস সহ উপজেলা পরিষদের কর্মকর্তারা।
এ ছাড়াও মনিরামপুরের বিভিন্ন সেচ্ছাসেবী, রাজনৈতিক, সামাজিক সংগঠন, ও শিক্ষাপ্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পন করেন। উপজেলা প্রশাসনের উদ্দোগে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এসময় জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম।
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কর্সদ অনুষ্ঠিত হয়।কুচকাওয়াজে শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি মনিরামপুর ইয়াং ড্রাগন মার্শালাট ও মনিরামপুর ফায়ারসার্ভিস এর স্বদস্যরাও অংশগ্রহণ করেন।কুচকাওয়াজ শেষে উপজেলা প্যারেড গ্রাউন্ডে পুরষ্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্থানীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এম.পি।এ ছাড়া আরো বক্তব্য রাখেন,মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন,মনিরামপুর পৌরসভার মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান প্রমূখ।




আপনার মূল্যবান মতামত দিন: